1. admin@dailyoporadhonusondhanltd.net : admin :
শিরোনামঃ
চট্টগ্রাম সি ই পি জেড এ কর্মরত তহমিনা নামের এক গার্মেন্টস কর্মী নিখোঁজ কালাইয়ে নার্সিং ও মিডওয়াইফারির অবস্থান কর্মসূচি খুলনা বটিয়াঘাটায় বিএনপি নেতা সামসুল ও শফিকুল কে দল থেকে বহিষ্কার দাম্ভিকতার কারণেই হাসিনা সরকারের পতন- মির্জা ফখরুল যুবদল নেতার উপর হামলার বিচারের দাবিতে আমতলীতে বিক্ষোভ সমাবেশ সরকারি চাকরি দেওয়ার নামে অভিনব পন্থায় কোটি টাকা আত্মসাতের অভিযোগ র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে সাতক্ষীরা জেলার আশাশুনি থানার হত্যা মামলায় মৃত্যুদন্ড সাজাপ্রাপ্ত পলাতক আসামি ডাঃ সাইফুল্লাহ চট্টগ্রামে  গ্রেফতার।  র‌্যাব-৭, চট্টগ্রাম’র অভিযানে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ছাত্রজনতার উপর হামলাকারী বাকলিয়ার দুর্ধর্ষ সন্ত্রাসী কথিত যুবলীগ নেতা মোঃ সাদ্দাম গ্রেফতার। গোপালগঞ্জে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নিহত 0১,আহত-0 ৫ ঝিনাইগাতী উপজেলার তিনানী বাজারে গণঅধিকার পরিষদের জনসংযোগ ও লিফলেট বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

ভালুকায় অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ.ডি.এস) এর উদ্যোগে মাসব্যাপী ইফতার সামগ্রী বিতরণ-

  • আপডেট সময়ঃ শনিবার, ৯ মার্চ, ২০২৪
  • ৮৪ জন দেখেছেন

মোঃ জাহিদ খান,ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:ময়মনসিংহের ভালুকা উপজেলার সকল ইউনিয়নে বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় মাস ব্যাপী ইফতার সামগ্রী বিতরণ করছে অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ.ডি.এস নিবন্ধনঃ ০১১৫৬) নামক একটি সেচ্ছাসেবী সংগঠন। জানা গেছে, অগ্রগামী উন্নয়ন সংস্থা একটি অরাজনৈতিক, অসামপ্রদায়িক, সেবামুলক সামাজিক সংগঠন। সংগঠনের সদস্যরা বিভিন্ন সেবামুলক কাজের সাথে সম্পৃক্ত ।

বিভিন্ন সময় মুমুর্ষ রোগীর রক্তদান, অসহায় অসুস্থ রোগির আর্থিক সহায়তা, গরিব ও মেধাবী ছাত্রদের সহযোগীতা, ইভটিজিং- বাল্য বিবাহ ও সমাজের বিভিন্ন কুসংস্কার রোধে সচেতনতা, শিক্ষা উপকরণ বিতরণ এবং বৃক্ষ রোপণ করে সমাজে সুনাম অর্জন করতে সক্ষম হয়েছে। সংগঠনটি বর্তমানে মাহে রমজান উপলক্ষে মাস ব্যাপী রোজাদারদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম শুরু করছেন।

শুক্রবার সন্ধায় সিটিগাডেন রেস্টুরেন্টে আয়োজিত, ইফতার সামগ্রী বিতরণ, নবগঠিত কমিটির পরিচিতি ও মত বিনিময় সভায়- প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শিল্পপতি মোঃ মুস্তাফিজুর রহমান মামুন,দাতা সদস্য অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ. ডি.এস) ও চেয়ারম্যান গ্রীন অরণ্য পার্ক এন্ড রিসোর্ট। ভালুকা,ময়মনসিংহ।

সভাপতিত্ব করেন, মোঃ শফিকুল ইসলাম খান, প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ.ডি.এস)।
অত্রস্থার সাধারণ সম্পাদক ইমন তালুকদার সাগরের সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক কামরুজ্জামান মানিক, শাজাহান সেলিম, খলিলুর রহমান, কামরুল ইসলাম, বরকত উল্লাহ,মোঃ শরিফুল ইসলাম, সভাপতি অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ.ডি.এস)।
বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি, মাদ্রাসা ও স্কুল শিক্ষক এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীগন প্রমুখ।

উল্লেখ্য- সেচ্ছাসেবী কাজে আগ্রহী ও বিশিষ্টজনের দিয়ে গঠিত ভালুকা পৌরসভা ও ১১ টি ইউনিয়ন কমিটি অনুমোদন দেওয়া হয়।

শেয়ার করুন

আরো দেখুন......